বাংলা নিউজ ২৪x৭ : দেশের মানুষের অধিকার রয়েছে বায়ুসেনার তরফে এয়ার স্ট্রাইকে কত জনের মৃত্যু হয়েছে তা জানার। সত্যতা সামনে আনার দাবি করেছেন বিজেপির শরিক দল শিবসেনা। দলের মুখপাত্র “সামনা ” লেখা হয়েছে -দেশের মানুষের অধিকার রয়েছে সার্জিক্যাল স্ট্রাইকে কত জনের মৃত্যু হয়েছে তা জানার। তথ্য জানার মানে এই নয় যে বায়ু সেনা অফিসারদের অসম্মান করা হচ্ছে।
এতদিন মৃতের সংখ্যা নিয়ে প্রশ্ন করেছে বিরোধীরা। কংগ্রেসের তরফে বারবার অভিযোগ করা হয়েছে যে জঙ্গি মৃতের সংখ্যা সামনে আনা হোক। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রথম থেকেই দাবি করে আসছে। সার্জিক্যাল স্ট্রাইক এর পরে সর্বভারতীয় চ্যানেলগুলিতে একের পর এক তথ্য পেশ করা হয়েছে। কিন্তু সরকারের তরফ থেকে সে রকম কোনো বিবৃতি দেয়া হয়নি। আজ মঙ্গলবার সাংবাদিক বৈঠকে প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন বলেন যে সরকারের তরফ থেকে জঙ্গি মৃতের সংখ্যা নিয়ে সেরকম কোনো বিবৃতি দেয়া হবে না।


আজ শিবসেনা শিবসেনার তরফে সরকারকে মৃতের সংখ্যা জানাতে বলা হয়েছে। এতদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলে আসছিলেন যে আমরা যদি সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে কোন প্রশ্ন করি বা মৃতের সংখ্যা জানার চেষ্টা করি তাহলে বায়ুসেনার কাজের মানসিকতা ভেঙে যাবে।
এছাড়াও শিবসেনার তরফে আরো বলা হয়েছে পুলওয়ামা কাণ্ডে সাড়ে 300 কেজি আরডিএক্স কোথা থেকে এলো তা নিয়েও তদন্ত হওয়া উচিত।

Leave a Reply