ধর্মের নামে মানুষ ভিক্ষা চায় আজ ভোট চাইছে

0
73

বাংলা নিউজ ডিজিটাল ডেস্ক : মালেগাঁও বিস্ফোরণের অন্যতম এক নম্বর অভিযুক্ত সাধ্বী প্রজ্ঞা ভোপাল থেকে লোকসভা কেন্দ্রের প্রার্থী করল বিজেপি। ভারতীয় জনতা পার্টি বরাবরই বলে এসেছে তারা দুর্নীতির বিরুদ্ধে ,সন্ত্রাসবাদের বিরুদ্ধে। কিন্তু একজন মালেগাঁও বিস্ফোরণ কাণ্ডের অন্যতম এক নম্বর আসামি কে লোকসভা প্রার্থী করে বিজেপি কী বার্তা দিতে চাইছেন ? তা বোঝা যাচ্ছে না।


আজ একটি দলীয় কর্মী সভায় বক্তব্য রাখতে গিয়ে সাধ্বী প্রজ্ঞা বলেন ২৬/১১ হামলায় আন্টি টেরোরিস্ট স্কোয়াডের প্রধান হেমন্ত কারকারের মৃত্যু তার অভিশাপে হয়েছিল। এই বক্তব্যের নিন্দা করে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে কংগ্রেস। হেমন্ত কারকারে ২৬/১১ মুম্বাই হামলার অন্যতম একজন শহীদ ব্যক্তি।


সেই শহীদ ব্যক্তি সম্পর্কে এরকম অপমানজনক মন্তব্য করায় তার লোকসভা প্রার্থী বাতিল করার জন্য অভিযোগ জানানো হয়েছে নির্বাচন কমিশনে।


মূলত বলা যায় মালেগাঁও বিস্ফোরণে সাধ্বী প্রজ্ঞার বিরুদ্ধে সমস্ত প্রমাণ জোগাড় করে চার্জশিট দিয়েছিলেন তৎকালীন এটিএস প্রধান হেমন্ত কারকারে। সেই সময় নাকি সাধভি প্রজ্ঞা বলেছিলেন যে কিছুদিনের মধ্যেই তোর মৃত্যু হবে।


কিছুদিন আগে উন্নাও এর বিজেপি প্রার্থী সাক্ষী মহারাজ বলেছিলেন যে আমাকে ভোট না দিলে এমন অভিশাপ দেব য, মানুষের সুখ শান্তি উড়ে যাবে। নরেন্দ্র মোদি সরকারের পাঁচ বছরের কর্মকাণ্ডের সেরকম কিছু মানুষ পাইনি। যার জন্যেই কি ধর্মের ভয় দেখিয়ে, অভিশাপের ভয় দেখিয়ে ভোট চাইতে নেমেছে বিজেপি? উঠছে প্রশ্ন স্বাভাবিকভাবেই আমরা মনে করি মানুষ ভোট চাইবে তার বিগত কাজকর্মের নিরিখে। কিন্তু ধর্মের নামে মানুষ ভিক্ষা চায় আজ ভোট চাইছে।

Leave a Reply