বাংলা নিউজ ২৪x৭: দেশীয় রাজনীতিতে বিরোধীদের একের পর এক প্রশ্নের মুখে জেরবার কেন্দ্র সরকার। সার্জিক্যাল স্ট্রাইক এর ফলে কতজন জঙ্গির মৃত্যু হয়েছে তা নিয়ে সরব হয়েছেন বিরোধীরা। কেন্দ্র সরকারের উপর ক্ষোভ উগরে বিরোধিতা বারবার জানতে চেয়েছে যে – পাকিস্তানের সার্জিকাল স্ট্রাইকের ফলে কত জঙ্গির মৃত্যু ঘটেছে তার সংখ্যাটি জানাক কেন্দ্র।
আজ মঙ্গলবার আসামের একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেন – যারা পাকিস্তানের বালাকোটের লাশের সংখ্যা জানতে চাইছেন তারা পাকিস্তানের যান গিয়ে লাশ গুনুন। সঙ্গে সঙ্গে তিনি আরো বলেন – বায়ু সেনা সেখানে আক্রমণ করতে গিয়েছিল ,সেখানে লাশ গুনতে যায়নি। এই ধরনের নাটক বিরোধীদের করা মানায়না।
উল্লেখ্য বলা যায় পুলওয়ামা 42 জন শহীদের বদলা হিসাবে 26 শে ফেব্রুয়ারি পাকিস্তানের বালাকোটের সার্জিক্যাল স্ট্রাইক চালিয়েছিল ভারতীয় বায়ুসেনা। সেনা তরফে জানানো হয়েছিল বালাকোটের যে সমস্ত জঙ্গি ঘাঁটি ছিল সেগুলো বোমা ফেলে গুড়িয়ে করে দেওয়া হয়েছে। ভারতীয় বিভিন্ন চ্যানেলে নানান রকম সংখ্যা প্রকাশ পেতে থাকে,বিরোধীরা জানতে চান যে মূলত কত জঙ্গি মারা হয়েছে তা পরিষ্কার করে জানান কেন্দ্র সরকার।
আজ রাজনাথ সিং বলেন – কংগ্রেস ও অন্যান্য যারা সার্জিক্যাল স্ট্রাইক এর প্রমাণ চাইছেন তারা পাকিস্তানে যান।

আজ সাংবাদিক বৈঠকে কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন বলেন – বিদেশ সচিব যা বলেছে সেটাই সরকারের বক্তব্য। সরকারের তরফ থেকে কিছু বলা যাবেনা।

Leave a Reply