জয়মাল্য দেশমুখ :শিলিগুড়ির কাওয়াখালি-র জনসভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতস ব্যানার্জী-কে তীব্র আক্রমন করলেন নরেন্দ্র মোদী।মোদী-র সভায় বিশাল জনসমাগম কে দেখে উৎসাহী হয়ে ‘স্পিডব্রেকার’ বলে কটাক্ষ করলেন।বললেন মমতার নৌকা এবার ডুবতে চলেছে।কেন্দ্রীয় সরকারের উন্নয়নের প্রকল্প রাজ্যে আটকে দিয়ে জনগনকে বঞ্চনা করা হচ্ছে বলে তোপ দাগেন নরেন্দ্র মোদী।
নরেন্দ্র মোদী আজ মঞ্চ থেকে বলেন বাম,কংগ্রেস,তৃনমূল একই ভাবে তার উন্নয়ন কে আটকানোর চেষ্টা করছে। কিন্তু হাজার বাধা উপেক্ষা করে চৌকিদার কাজ করছে।পশ্চিমবঙ্গের জন্য উন্নয়নের অনেক পরিকল্পনা থাকলেও তা বাধাপ্রাপ্ত হচ্ছে রাজ্য সরকারের অসহযোগিতার জন্য।জলপাইগুড়ি,শিলিগুরির জন্য কাজ করতে চান নরেন্দ্র মোদী,ভোটে জিতলে সব বাধা উপেক্ষা করে তা সম্পন্ন করবে।নিজেকে চাওয়ালা বলে উল্লেখ ককরে মোদী চা বাগানের উন্নতির কথা বলেন।শুধু চা-শ্রমিক নয়,আনারস কৃষকদের জন্যও উন্নয়নের কাজ হবে বলে মোদী দাবী করেন।
স্পিডব্রেকার সরাতে হবে এই উন্নয়নের কাজ করার জন্য।আইন ব্যবস্থা খারাপ থাকলে উন্নতি হয় না,তাই আইব-ব্যবস্থা কে ঠিক করার জন্য তার সরকার কাজ করবে বলে দাবী করেন।ইমানদার সরকার না দাগদার সরকার কি চান জনগন,সেই প্রশ্ন দর্শকদের উদ্দেশ্যে ছুড়ে দেন মোদী।
মোদী-র সভায় আজকের ভিড় ও মানুষের উৎসাহ বিজেপি শিবিরে উৎসাহ সৃষ্টি করেছে।এই ভিড় আগামী নির্বাচনে ভোটে পরিবর্তিত হয় কিনা,সেই দিকেই নজর রাজনৈতিক মহলের।

Leave a Reply