প্রধানমন্ত্রী-র কপ্টারে তল্লাশির জের:

0
63

বাংলা নিউজ ব্যুরো : প্রধানমন্ত্রীর হেলকপ্টার তল্লাশি চালাতে গিয়ে নির্বাচন কমিশনের কোপের মুখে পড়েছিলেন আইএএস অফিসার মহম্মদ মহসিন।মহসিন জানিয়েছেন,অন্ধকারে নিজের সঙ্গে লড়াই চালাচ্ছেন তিনি।এসপিজি স্পেশাল প্রোটেকশন গ্রুপ-এর নিয়মবহির্ভূত কাজ করার অভিযোগে বরখাস্ত হতে হয় মহসিনকে। যদিও পরে সেই সিদ্ধান্ত বাতিল করে তাঁর বিরুদ্ধে শুধুমাত্র শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানায় জাতীয় নির্বাচন কমিশন।


কমিশনের এই সিদ্ধান্তের চ্যালেঞ্জ জানিয়ে সেন্ট্রাল অ্যাডমিনিস্ট্রিটিভ ট্রাইব্যুনাল-এ দ্বারস্থ হন ১৯৯৬ ব্যাচের কর্নাটকের এই অফিসার।মহম্মদ মহসিন বলেন,তিনি শুধুমাত্র কর্তব্য পালন করেছেন,চাপে পড়েই তাকে বরখাস্ত করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত উপযুক্ত কারণ দেখাতে পারে নি কমিশন,বলে মহসিনের দাবী।


ওড়িশার সম্বলপুরের সাধারণ পর্যবেক্ষক হিসাবে কর্তব্যরত মহসিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হেলিকপ্টারের তল্লাসি চালান এবং ভিডিয়োগ্রাফি দেওয়ার আর্জি জানান। কিন্তু তাঁকে কর্তব্যে গাফিলতি এবং অবাধ্য আচরণের অভিযোগ এনে বরখাস্ত করা হয়।


এই বিতর্কে এখনই ইতি পরা-র কোনও সম্ভাবনা নেই,কারন মহসিন তার লড়াই চালিয়ে যেতে বদ্ধপরিকর।সততা-র সাথে তিনি তসর কাজ করে যাবেন বলে জানিয়েছেন আইএএস অফিসার মহসিন।

Leave a Reply