বাংলা নিউজ ২৪x৭ : মহাকুম্ভ মেলা পুন্য স্নান সারলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পুন্য স্নান সেরে সাফাই কর্মীদের পা ধুইয়ে দিলেন তিনি। ক্ষমতায় আসার ৪ বছরে যে পাপ তিনি করেছেন তা ধুয়ে সাফ করছেন বলে কটাক্ষ করেছেন বিরোধীরা। ৪ বছর আম্বানি আর আদানির লাভের জন্য দেশ বিদেশ ঘুরেছেন নরেন্দ্র মোদী।

গরিব মানুষের স্বার্থে তেমন কিছু করেননি। ভোটের আগেও যেসমস্ত প্রতিশ্রুতি তিনি দিয়েছিলেন তার সিকিভাগও পূরণ করতে পারেননি তিনি।
দেশ জুড়ে অস্থিরতার বাতাবরণে তিনি এখন ব্যাকফুটে। তিন রাজ্যে বিজেপির হার সেটাই বলছে। রাজনৈতিক নিয়ম অনুযায়ী যেকোনো দলই ঠিক ভোটের সময় গরিব কষ্ট পাওয়া মানুষের কথা মনে পড়ে। সেকথাই মনে করলেন নরেন্দ্র মোদী। কুম্ভ মেলার সাফাই কর্মীদের পা ধুইয়ে তিনি আবারো প্রমান করলেন যে রাজনীতিতে নাটক টা করতেই হয়।


সারা দেশে চাষী আত্মহত্যা। নোট বন্দিতে মানুষের মৃত্যু। ব্যাঙ্ক থেকে লক্ষ্ লক্ষ্ টাকা চার্জেস কেটে চলেছে গরিব মানুষের। ব্যাঙ্ক প্রতারণা করে বিজয় মালিয়া , মেহুল চোকসির মতো মানুষদের পলায়ন। সব ক্ষেত্রেই নীরব থেকেছেন মোদী। ভোটের আগে পা ধুইয়ে দেওয়ার রাজনীতি কতটা মানুষের মনে জায়গা করে নিতে পারে সেটাই দেখার।

Leave a Reply