রাজীব কুমারকে লাগাতার জেরা। চলবে আজ ও। কুনাল ঘোষের নৈতিক জয়

0
132

পশ্চিমবঙ্গের চিটফান্ড দুর্নীতির তদন্ত করছে সিবিআই। শিলং এ প্রকৃতির কোলে ঠান্ডা লড়াই চলছে। রাজীব বনাম সিবিআই। ডাকা হয়েছিল কুনাল ঘোষ কেও। রাজীব কুমারের সামনে বসিয়ে জেরা ও করা হয় তাকে। তথ্যের অসঙ্গতি লক্ষ্য করা গিয়েছে রাজীব কুমারের। কুনাল ঘোষ সিবিআই কে জানিয়েছে – রাজীব কুমার তথ্য পাচার করছে। বহু তথ্য প্রমান লোপাটের অভিযোগ ও করেছে।
এদিকে সিবিআই মরিয়া চেষ্টা চালাচ্ছে তথ্য পাওয়ার জন্য। সেজন্য আজ চতুর্থ দিন ও পড়ে গেলো। আজও সারাদিন জেরা চলবে। কেননা কুনাল ঘোষের দেওয়া বয়ানের সঙ্গে রাজীব কুমারের বয়ান মিলছেনা।

ফটো সৌজন্যে – কুনাল ঘোষের ফেইসবুক


তবে কুনাল ঘোষকে দেখা গেলো ফুল ফর্মে। শিলং এ প্রকৃতির কোলে ছবি তুলছে , কখনো বই পড়ছে কখনো গান শুনছেন – “দুরন্ত ঘূর্ণির এই লেগেছে পাক, এই দুনিয়া ঘোরে বনবন বনবন, ছন্দে ছন্দে কত রং বদলায়।” তেমন আতঙ্ক নেই। আসলে কুনাল ঘোষ কে এরেস্ট করেছিল রাজ্য পুলিশ। কুনাল ঘোষ বার বার অভিযোগ করেছে – পুলিশ তাকে অন্যায়ভাবে আটকে রেখেছে। আপাতত তিনি জামিনে মুক্ত।

ফটো সৌজন্যে – কুনাল ঘোষের ফেইসবুক

রাজীব কুমার প্রসঙ্গে তিনি অভিযোগ করেন যে তিনি ফোন করে জেরার তথ্য পাচার করছেন। অতএব সিবিআই তাকে হেফাজতে নিয়ে জেরা করলে ভালো হবে।
কিন্তু সুপ্রিম কোর্ট বলে দিয়েছেন যে রাজীব কুমার কে এরেস্ট করা যাবেনা। তাই সিবিআই কে আবার সুপ্রিম কোর্টের দরজা নাড়াতে হবে রাজীব কুমার কে এরেস্ট করার জন্য।
দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরে যে ঠান্ডা লড়াই চলেছিল। কলকাতা তে সিবিআই , কলকাতা পুলিশ ধস্তাধস্তির পর সেই ঠান্ডা লড়াই কতদিন চলে সেটাই দেখার।

ভিডিও সৌজন্যে – কুনাল ঘোষের ফেইসবুক

Leave a Reply