নিজস্ব প্রতিনিধি : এবার এলে কাজ দেখাবো। “আমিও চৌকিদার” অনুষ্ঠানে বললেন নরেন্দ্র মোদী। বিগত কিছুদিন ধরে লোকসভা নির্বাচনের জন্য প্রায় প্রতিটি জনসভায় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী জনপ্রিয় করে তুলেছিলেন “চৌকিদার চোর হ্যায় ” স্লোগানটি। এবার সেই শ্লোগানের জবাব দিতে নরেন্দ্র মোদী শুরু করেছেন “আমিও চৌকিদার” স্লোগান। সেখানে বিজেপির ছোট বড় সমস্ত স্তরের নেতা, তারা নিজেদেরকে চৌকিদার হিসাবে আখ্যায়িত করতে শুরু করেছে।
সেই আমিও চৌকিদারের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন -পাঁচ বছরে তিনি বেশকিছু কাজ করেছেন। দুর্নীতির বিরুদ্ধে লড়াই করেছেন, শৌচাগার করেছেন জলের ব্যবস্থা করেছেন কিন্তু এত কিছু করা সত্ত্বেও তিনি নিজেই মুখে কবুল করলেন যে তার কাজে এখনো খামতি রয়েছে যার জন্য তিনি বললেন যে কাজগুলো বাকি রয়েছে এইবার ক্ষমতায় এলে সেই কাজগুলো করবো।
এখন গুরুত্বপূর্ণ বিষয় হলো এই পাঁচ বছরের নরেন্দ্র মোদি সরকারের ক্যারিয়ার পর্যালোচনা করলে দেখা যাবে সমাজের নিম্ন স্তরের মানুষের জন্য যে দরকারি স্কুল কলেজ হসপিটাল এবং সর্বোপরি বেকার ছেলেদের চাকরির ব্যবস্থা, এই সমস্ত কিছুতে নরেন্দ্র মোদি সরকারের কাজে খামতি রয়েছে বলে প্রত্যেকে মনে করেন। এমনকি বিরোধীরা সরকারের কাজের যে সমালোচনা করেছেন সেগুলো খুব একটা অপ্রাসঙ্গিক বলে মনে করছে না কেউই। তাই নরেন্দ্র মোদি সরকারের আগামী পাঁচ বছর কাজের সুযোগ ভারতবর্ষের মানুষ দেয় কিনা সেটাই দেখার

Leave a Reply