বাংলা নিউজ ডিজিটাল ডেস্ক : বিজেপি প্রার্থী ও প্রাক্তন আইপিএস ভারতী ঘোষকে জেরা শুরু করেছে সিআইডি-র একটি টিম।দাসপুর সোনা কান্ডে অভিযুক্ত ভারতী ঘোষ এর বিরুদ্ধে তদনন্ত চালাচ্ছে সিআইডি।এর আগে ভারতী ঘনিষ্ঠ বেশ কিছু ব্যক্তিকে গেপ্তার ও করে সিআইডি।

বিজেপি তে যোগ দেওয়ার পর এই প্রথম সরাসরি ভারতীকে জেরা চালাচ্ছে সিআইডি।একদা তৃণমূল ঘনিষ্ঠ ভারতী-র বাড়ি থেকে বেআইনি সোনা উদ্ধার করে সিআইডি।


সেই মামলাতেই কোর্টের অনুমতি নিয়ে এই জেরা চলছে।যদিও ভারতীর অভিযোগ তাকে মিথ্যে মামলায় ফাঁসানোর চেষ্টা করছে রাজ্য সরকার।ভোটে প্রতিদ্বন্দ্বিতায় নামার পর সেই রাগেই এই ঘটনা বলে তার অভিযোগ।এক সময়ের পশ্চিম মেদিনীপুর এর পুলিশ সুপারের বিরুদ্ধে বেআইনি কাজ করার বহু অভিযোগ রয়েছে।


এক সময় তৃণনূল ঘনিষ্ঠ হওয়ার সুবাদে বহু কিছুই তার জানা।বিজেপি তে যোগ দিয়ে গোপন বিসয় ফাঁস করে দেওয়ার হুমকি দেন তিনি।এমনকি ভোট প্রচারে তাকে বাধা দেওয়ার অভিযোগ ও করেন তৃণমূলের বিরুদ্ধে।কিছুদিন আগে রাজ্য সরকার সুপ্রিম কোর্টে আবেদন করে তাকে ঘাটালে ঢুকতে না দেওয়ার জন্য।তথ্য প্রমান নষ্ট-এর অভিযোগও ওঠে।


আগামিকাল ভারতী ঘোষ-এর মনোনয়ন জমা দেওয়ার কথা।তার আগের দিন এই সিআইডি জেরা বিশেষ তাউপর্যপূর্ন বলে ওয়াকিবহাল মহলের ধারনা।

Leave a Reply