বাংলা নিউজ অনলাইন ডেস্ক : ডায়মন্ড হারবার এর গুরুদাসনগরে বদরতলায় প্রচার চলাকালীন আক্রান্ত হয় ডায়মন্ড হারবার এর সিপিএম প্রার্থী কম: ফুয়াদ হালিম। অভিযোগ ,স্থানীয় তৃণমূল যুব সম্পাদক গৌতম অধিকারী এক পঞ্চায়েত প্রধান কে সঙ্গে নিয়ে প্রায় ২০/২৫ জন তৃণমূল আশ্রিত গুন্ডাবাহিনী নিয়ে আক্রমণ চালায়।

প্রার্থী ফুয়াদ হালিম সহ সিপিএম কর্মীদের প্রচন্ড মারধর করে আটকে রাখা হয়। ডায়মন্ড হারবার থানাতে পুলিশ কে ফোন করে জানানো সত্ত্বেও কোনো সাহায্য আসেনি। পরে নির্বাচন কমিশনের হস্তক্ষেপে ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনী পৌঁছায় কমব্যাট ফোর্স। তারাই লাঠি চার্জ করে প্রার্থী কে উদ্ধার করে।

এর আগে ডায়মন্ড হারবার স্রোতের পোলে মারাত্মক ভাবে আক্রান্ত হয়ে হসপিটালে ভর্তি হয়েছিলেন কম: ফুয়াদ হালিম। এই বার বার আক্রান্তের খবরে প্রাক্তন সিপিএম সংসদ শমীক লাহিড়ী বলেন – ভাইপো অভিষেক ব্যানার্জির কেন্দ্রে বার বার আক্রান্ত হওয়া এটাই প্রমান করে যে তৃণমূল ভয় পেয়েছে লড়াইয়ের ময়দানে। তাই পেশি শক্তির আস্ফালন। গুন্ডা মাস্তানদের দিয়ে নির্বাচনে জয়লাভের চেষ্টা করছে তৃণমূল।

সিপিএম এর তরফে আজ নির্বাচন কমিশনের অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে বলে জানা গিয়েছে।


কিছুদিন আগেই ডায়মন্ড হারবার এর সন্ত্রাস নিয়ে কম: ফুয়াদ হালিম মুখোমুখি হয়েছিলেন আমাদের চ্যানেল এ। যার জেরেই আমাদের এক সাংবাদিক হুমকি ফোন ও পেয়েছেন। দেখুন সেই ভিডিও

Leave a Reply